চাইনা নারীর মন
- মুহাম্মদ শাহ্ জাহান শেখ ০৩-০৫-২০২৪

শূন্য হৃদয়
শূন্যই থাক
চাইনা নারীর মন ।
কতশত মন প্রেমিকের
রঙ্গীন স্বপন
ছিনিয়াছে ললনা
দেখেছি জীবনভর ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।